শনিবার, ০৪ মে ২০২৪, ০৫:০৭ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
কয়রায় পথচারি ও ভ্যান চালকদের মাঝে বিশুদ্ধ পানি ও স্যালাইন বিতরন চরফ্যাশনে মেঘনা নদীর তীরে মাটি কাটায় অর্থদণ্ড সোনাগাজীতে সিএনজি অটোরিকশা উল্টে চালক নিহত বাগআঁচড়া নাভারণ ও বেনাপোল সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নে মহান মে দিবস পালিত নজরুল বিশ্ববিদ্যালয়ে অভিযোগ প্রতিকার ও নিষ্পত্তি বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা সম্পন্ন শ্রীমঙ্গলে এক কিশোরকে কুপিয়ে জখম শিবগঞ্জের শাহাবাজ পুর ইউনিয়নে কমিউনিটি পুলিশিং সভা অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ে ব্যস্ততার পরিবর্তে অস্তিত্ব টেকানোর লড়াইয়ে মৃৎশিল্পীদের তৈরি বিভিন্ন পণ্য আটপাড়ায় প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার বিতরণ আটপাড়ায় উপজেলা ছাত্রলীগের সভাপতি প্রার্থী আলী খানের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচি পালন
গরু পাচার মামলায় অভিনেতা দেবকে ৫ ঘণ্টা জিজ্ঞাসাবাদ

গরু পাচার মামলায় অভিনেতা দেবকে ৫ ঘণ্টা জিজ্ঞাসাবাদ

নিউজ ডেস্ক :
জনপ্রিয় অভিনেতা ও পশ্চিমবঙ্গের তৃণমূল সংসদ সদস্য দেবকে গরু পাচার মামলায় তলব করেছিল সিবিআই। তাকে তলবের পর টানা ৫ ঘণ্টা জিজ্ঞাসাবাদ করেছে দেশটির এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি)।

কলকাতার একটি সংবাদমাধ্যম জানিয়েছে, গত মঙ্গলবার ইডির সামনে হাজির হন দেব। তাকে টানা পাঁচ ঘণ্টা জিজ্ঞাসাবাদ করে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি)।

গরু পাচার কাণ্ডের আর্থিক লেনদেনের বিষয়ে তাকে জিজ্ঞাসাবাদ করা হয় বলে জানা গেছে। এবারই প্রথম ইডির জিজ্ঞাসাবাদের মুখোমুখি হলেন দেব।

এর আগে গত ১৫ ফেব্রুয়ারি গরু পাচার মামলায় দেবকে টানা পাঁচ ঘণ্টা জিজ্ঞাসাবাদ করেছিল সিবিআই। দেব তখন বলেছিলেন, ‘আমি বেশি কিছু বলতে পারব না। একজন ব্যক্তিকে চিনি কি না সেই বিষয়ে জানতে চাওয়া হয়েছিল। কিন্তু অভিযুক্ত এনামুল হককে চিনি না। মনে হয় আমাকে আর ডাকবে না। ’

অপর একটি ভারতীয় সংবাদমাধ‌্যম জানিয়েছে, গরু পাচার কাণ্ডে মূল অভিযুক্ত এনামুল হকের কাছ থেকে নগদ কয়েক লাখ রুপি ও ঘড়িসহ বেশ কিছু উপহার নিয়েছেন দেব। এটি ২০১৭-১৮ সালের ঘটনা। এসব তথ‌্য সিবিআইকে জানায় এনামুল হক নিজেই।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com